২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে চোরের ছুরিকাঘাতে প্রবাসী খুন

নবীনগরে চোরের ছুরিকাঘাতে প্রবাসী খুন - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চোরের ছুরিকাঘাতে মরহুম গনি হাজীর ছেলে সোহাগ মিয়া (৩৮) নামের এক প্রবাসী নিহত হয়েছেন। চোরের চুরিকাঘাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে কুমিল্লার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। নিহত সোহাগ মিয়া উপজেলার ফতেপুর ইউনিয়নের পাক হাজিপুর গ্রামের বাসিন্দা।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার মধ্যরাতে মুখে কাপড় বেঁধে চোর চুরির উদ্দেশ্যে বাড়ির ভেতরে ঢোকে। সোহাগ টের পেয়ে চোরকে ধাওয়া করে ধরে ফেলেন। এ সময় ওই চোরের সাথে তার হাতাহাতির একপর্যায়ে চোর সোহাগকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লায় রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে সোহাগ মিয়া মারা যান। নিহত সোহাগ মিয়ার একটি মেয়ে রয়েছে।

নিহতের বড় বোন নাজমা বেগম বলেন, চোর-চোর বলে ধাওয়া করে এক যুবককে ধরে ফেলেন আমার ভাই। এসময় চোর তার হাতে থাকা হাতে ছুরি দিয়ে আমার ভাইকে কুপিয়ে পালিয়ে যায়। 

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, ‘ঘটনাটি শুনেছি। ধারণা করা হচ্ছে সে চুরি করতে এসেছিল। পরে পালিয়ে যাওয়ার সময় ছুরিকাঘাত করে। বিস্তাারিত জানার চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল