২৩ অক্টোবর ২০২০

নবীনগরের ইউএনও-ওসিকে বদলি

নবীনগরের ইউএনও-ওসিকে বদলি - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধরকে পৃথক আদেশে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা সাক্ষরিত এক আদেশে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুমকে লক্ষীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়। তার স্থলে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে একরামুল ছিদ্দিককে।

একরামুল সিদ্দিক বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যোগদানকৃত ছিলেন। মোহাম্মদ মাসুম ২০১৮ সালের ২৫ জানুয়ারি নবীনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

মোহাম্মদ মাসুম বলেন, ২০১৮ সালের জানুয়ারি মাসে নবীনগর উপজেলায় যোগদান করার পর থেকে নবীনগরের সকল পেশার মানুষের ভালোবাসা ও সহযোগিতা পেয়েছি বলেই দীর্ঘ সময় এই উপজেলায় আমার কাজ করার সুযোগ তৈরি হয়েছিল।

এদিকে গতকাল বুধবার বিকেলে পুলিশ সদর দফতরের এক আদেশে নবীনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধরকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে বদলি করা হয়েছে। এতে উল্লেখ করা হয়, বাংলাদেশ নির্বাচন কমিশনের এক চিঠির প্রেক্ষিতে তাকে বদলি করা হয়।

প্রভাস চন্দ্র ধর গত ৫ জুলাই নবীনগর থানায় যোগদান করার ৮০ দিন পরই তিনি বদলি হলেন। ২৫ সেপ্টেম্বরের মধ্যে নতুন কর্মস্থলে যোগদান করার নিদের্শ দেয়া হয়েছে তাকে। নতুবা ২৬ সেপ্টেম্বর থেকে স্ট্যান্ডরিলিজ হিসেবে গণ্য হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

এ বিষয়ে ওসি প্রভাস চন্দ্র ধর বলেন, সরকারি চাকরি মানেই বদলি, তবে হঠাৎ করে কি কারণে বদলি হয়েছি কিছুই বুঝতে পারছি না।

বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত নবীনগর থানায় প্রভাষের স্থলে কাউকে বদলি করা হয়নি বলে জানান নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন।


আরো সংবাদ