২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে কিশোরীর লাশ উদ্ধার

নোয়াখালীতে কিশোরীর লাশ উদ্ধার -

নোয়াখালীর চাটখিলে গলায় ফাঁস দিয়ে আখি আলমগীর (১৩) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। তবে তাৎক্ষণিক আত্মহত্যার কোনো কারণ জানাতে পারেনি পুলিশ।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টায় নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে, বিকেলে উপজেলার পরকোট ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্ব পরকোট গ্রামের সুরু বাড়িতে এ ঘটনা ঘটে।

আখি একই গ্রামের গ্রামের আলমগীর হোসেনের মেয়ে এবং পরকোট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল। চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসেন বলেন, বিকেলে আখি পরিবারের সদস্যদের অজান্তে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরো জানান, আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে। তদন্ত শেষে এবং ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল