৩১ অক্টোবর ২০২০

নোয়াখালীতে কিশোরীর লাশ উদ্ধার

নোয়াখালীতে কিশোরীর লাশ উদ্ধার -

নোয়াখালীর চাটখিলে গলায় ফাঁস দিয়ে আখি আলমগীর (১৩) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। তবে তাৎক্ষণিক আত্মহত্যার কোনো কারণ জানাতে পারেনি পুলিশ।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টায় নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে, বিকেলে উপজেলার পরকোট ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্ব পরকোট গ্রামের সুরু বাড়িতে এ ঘটনা ঘটে।

আখি একই গ্রামের গ্রামের আলমগীর হোসেনের মেয়ে এবং পরকোট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল। চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসেন বলেন, বিকেলে আখি পরিবারের সদস্যদের অজান্তে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরো জানান, আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে। তদন্ত শেষে এবং ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ

অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৪৮৮৫)ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৪৫১৩)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১০৮৫৫)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (৯৪৯৪)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৩৩৯)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (৮০৭৫)ফ্রান্সে মহানবীকে (সা.) অবমাননার প্রতিবাদে বিক্ষোভ (৫৮৫২)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৫৮৪৮)আর্মেনিয়ার দুটি যুদ্ধবিমান ধ্বংস করলো আজারবাইজান (৪৪৩৯)নবাব সলিমুল্লাহর নাতি পরিচয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ (৩৯৬৬)