২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জীবননগরে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

জীবননগরে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু -

চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের রাজনগরে সোমবার দুপুরে পুকুরের পানিতে ডুবে তামিম (৯) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানান, জীবননগর পৌর শহরের রাজনগরের জলিলুর রহমানের ছেলে আব্দুল্লাহ বিন তামিম রাজনগর কওমি মাদ্রাসার ছাত্র। তামিম প্রতিদিনের মতো সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ি সংলগ্ন পুকুরে গোসল করতে যায়। গোসলের এক ফাঁকে সে গভীর তলিয়ে যায়। এসময় প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করতে পানিতে খোঁজাখুজি শুরু করেন। ঘন্টাব্যাপি খোঁজাখুজির পর পানি থেকে তার লাশ দেহ উদ্ধার করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল