২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ছাগলনাইয়ায় অপহৃত শিশু উদ্ধার

ছাগলনাইয়ায় অপহৃত শিশু উদ্ধার - নয়া দিগন্ত

ফেনীর ছাগলনাইয়া থেকে অপহৃত তিন মাসের শিশু জোনাইদ হোসেনকে সোনাগাজী থেকে উদ্ধার করেছে ছাগলনাইয়া থানা পুলিশ। এ সময় শিশুটিকে অপহরণের অভিযোগে রোসনা আক্তার বিথী নামের এক মহিলাকেও আটক করেছে পুলিশ। এদিকে, জেলায় চাঞ্চল্যকর ঘটনা হিসেবে শিশুটি উদ্ধার খবরে তার স্বজন ও এলাকাবাসীর মধ্যে স্বস্তি নেমে এসেছে। সোমবার শিশুটিকে আদালতের মাধ্যমে তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের উত্তর চানপুর গ্রামের প্রবাসী মো. শাহজানের সঙ্গে ছাগলনাইয়া উপজেলার কাশিপুর গ্রামের নিজাম উদ্দিনের প্রবাসে বন্ধুত্বের সূত্র ধরে দেশেও দুই প্রবাসীর স্ত্রীদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। ১৮ সেপ্টম্বর শুক্রবার শাহাজানের স্ত্রী আটক রোকসানা আক্তার বিথি ছাগলনাইয়া কলেজ রোড়ে নিজাম উদ্দিনের ভাড়া বাসায় বেড়াতে আসেন। রোববার সকাল সাড়ে ৯টায় নিজাম উদ্দিনের তিন মাস বয়সী ছেলে জোনাইদ হোসেনকে ঘরের ছাদে নেয়ার কথা বলে অপহরণ করে পালিয়ে যায়।

এ ঘটনার পর থেকে ফেনী জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন নবী পিপিএম’র নির্দেশনায় এএসপি মাইনুল ইসলামের নেতৃত্বে ও ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিনের সহায়তা ডিবি পুলিশের ধারাবাহিক অভিযান চলে। অভিযানের এক পর্যায়ে সোমবার দুপুর ১২টার দিকে ফেনীর সোনাগাজী উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে প্রবাসী শাহাজানের স্ত্রী বিথিসহ অপহৃত শিশুটিকে পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়।

ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহম্মদ জানান, এ ঘটনার সঙ্গে জড়িত অপর দুইজনকে আটকের চেষ্টাও চলছে। অপরহরণের কারণ হিসেবে মুক্তিপণ আদায় ও শিশুটিকে বিক্রির উদ্দেশ্যসহ বিভিন্ন বিষয়কে সামনে রেখে পুলিশ তদন্ত করছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল