২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কক্সবাজারে ৫ লাখ ইয়াবাসহ ৭ কারবারি আটক

কক্সবাজারে ৫ লাখ ইয়াবাসহ ৭ কারবারি আটক - সংগৃহীত

৫ লাখ ইয়াবাসহ ৭ জন ইয়াবা কারবারিকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড (বিজিসি)। রোববার ভোরে কক্সবাজারের সেন্টমার্টিন সংলগ্ন বঙ্গোপসাগর থেকে তাদের আটক করা হয়। এসময় ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত একটি কাঠের নৌকাও জব্দ করা হয়েছে।

আটককৃতরা হচ্ছেন, আব্দুস শুকুর (২৮), মো. জাহিদ হোসেন (৩৫), আবদুল মোনাফ (৪৫), নুর আলম (৪১), মো. আমান উল্লাহ (৩৩) মো. মহরম আলী (৫০) ও আব্দুল পেডাম (২৩)।

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক বলেন, কোস্ট গার্ডের সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ইয়াবার একটি বড় চালান মিয়ানমার থেকে বঙ্গোপসাগর দিয়ে বাংলাদেশে প্রবেশ হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলামের নেতৃত্বে সেন্টমার্টিনের বঙ্গোপসাগরে কোস্ট গার্ড সদস্যের একটি দল অবস্থান করেন। কিছুক্ষণ অবস্থানের পর কোস্টগার্ড সদস্যরা একটি কাঠের ট্রলার আসতে দেখলে থামানোর সংকেত দেন। ইয়াবা পাচারকারীরা সংকেত না মেনে পালিয়ে যাওয়ার সময় কোস্টগার্ডের সদস্যরা ধাওয়া করে ট্রলারসহ ৭ জন পাচারকারীকে আটক করে। এরপর কাঠের ট্রলারটি তল্লাশি করে ৫ লাখ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

সেখানকার কোস্ট গার্ডের লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলাম বলেন, ‘আটককৃতদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে এবং আমাদের অভিযান অব্যাহত থাকবে। সূত্র: ইউএনবি


আরো সংবাদ



premium cement
এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য

সকল