২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজারে ৫ লাখ ইয়াবাসহ ৭ কারবারি আটক

কক্সবাজারে ৫ লাখ ইয়াবাসহ ৭ কারবারি আটক - সংগৃহীত

৫ লাখ ইয়াবাসহ ৭ জন ইয়াবা কারবারিকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড (বিজিসি)। রোববার ভোরে কক্সবাজারের সেন্টমার্টিন সংলগ্ন বঙ্গোপসাগর থেকে তাদের আটক করা হয়। এসময় ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত একটি কাঠের নৌকাও জব্দ করা হয়েছে।

আটককৃতরা হচ্ছেন, আব্দুস শুকুর (২৮), মো. জাহিদ হোসেন (৩৫), আবদুল মোনাফ (৪৫), নুর আলম (৪১), মো. আমান উল্লাহ (৩৩) মো. মহরম আলী (৫০) ও আব্দুল পেডাম (২৩)।

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক বলেন, কোস্ট গার্ডের সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ইয়াবার একটি বড় চালান মিয়ানমার থেকে বঙ্গোপসাগর দিয়ে বাংলাদেশে প্রবেশ হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলামের নেতৃত্বে সেন্টমার্টিনের বঙ্গোপসাগরে কোস্ট গার্ড সদস্যের একটি দল অবস্থান করেন। কিছুক্ষণ অবস্থানের পর কোস্টগার্ড সদস্যরা একটি কাঠের ট্রলার আসতে দেখলে থামানোর সংকেত দেন। ইয়াবা পাচারকারীরা সংকেত না মেনে পালিয়ে যাওয়ার সময় কোস্টগার্ডের সদস্যরা ধাওয়া করে ট্রলারসহ ৭ জন পাচারকারীকে আটক করে। এরপর কাঠের ট্রলারটি তল্লাশি করে ৫ লাখ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

সেখানকার কোস্ট গার্ডের লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলাম বলেন, ‘আটককৃতদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে এবং আমাদের অভিযান অব্যাহত থাকবে। সূত্র: ইউএনবি


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল