২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে অস্ত্রসহ যুবক আটক

নোয়াখালীতে অস্ত্রসহ যুবক আটক - নয়া দিগন্ত

নোয়াখালীর সোনাইমুড়ীতে অস্ত্র ও চোরাসহ বিভিন্ন মামলার পালাতক আসামি রেজা আহমদ অভিকে (২৩) আটক করেছে গোয়েন্দা পুলিশ। রোববার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার সোনাপুর ইউনিয়নের কালিকাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ। পরে রেজা আহমদ অভিবেক তিনটি অবৈধ আগ্নেয়াস্ত্র পাইপগান ও একটি চোরাসহ আটক করা হয়। সে ওই এলাকার মৃত আব্দুল ওহাবের ছেলে। এ ঘটনায় তার বিরুদ্ধে সোনাইমুড়ি থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে অস্ত্র আইনে মামলা দায়ের করে দুপুরে আদালতে সোপর্দ করা হয়।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল