২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত - নয়া দিগন্ত

সীতাকুণ্ডে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হাইওয়ের পুলিশের এক এসআই ঘটনাস্থলেই নিহত ও অপর এক সদস্য আহত হয়েছেন। রোববার সকাল ৭টায় উপজেলার বাঁশবাড়ীয়া আর আর জুট মিলস্ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. মাহবুবুর রহমান (৪৩)। তিনি বার আউলিয়া হাইওয়ে পুলিশের ফাঁড়ির সাব ইন্সপেক্টর (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। তিনি দক্ষিণ কুমিল্লা জেলার ডুমুরিয়া এলাকার তফাজ্জল হোসেনের ছেলে।

জানা যায়, উপজেলার বাঁশবাড়ীয়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আরআর জুট মিলস্ নামক এলাকায় একটি ট্রাক দুর্ঘটনা কবলিত হয়। বিষয়টি শুনে দ্রুত ঘটনাস্থলে আসেন কর্তব্যরত হাইওয়ে পুলিশের এসআই মাহবুবুর রহমান ও সঙ্গীয় ফোর্স। দায়িত্বরত অবস্থায় রেকার দিয়ে ট্রাকটি সরানোর সময় হঠাৎ একই দিক থেকে আসা অপর একটি ট্রাক দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়।

এসময় এসআই মাহবুবুর রহমান ট্রাকের নিছে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এবং অপর পুলিশ সদস্য মো. নোমান (২৮) গুরুতর আহত হন। আহত নোমানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করেছে।

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনাকবলিত একটি ট্রাক উদ্ধার করতে গিয়ে অপর একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এসআই মাহবুবুর রহমান মৃত্যুবরণ করেন। এ সময় এক পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যকে আমরা উদ্ধার করে চমেকে পাঠিয়েছি।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল