২১ অক্টোবর ২০২০

হাটহাজারী মাদরাসার নতুন মুহতামিম নির্বাচিত

হাটহাজারী মাদরাসা - ছবি: সংগৃহীত

দারুল উলূম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার নতুন মুহতামিম নিযুক্ত করেছে মজলিসে শূরা।

আজ বিকাল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত মাদরাসার শুরা সদস্য মাওলানা নোমান ফয়জির সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে মুহতামিম, মঈনে মুহতামিম ও  সহকারী নিযুক্ত করেন। তবে কৌশলগত কারণে তিনজনকে নিয়ে সমান সুযোগ সুবিধায় ও সমান মান রেখে তিন সদস্যের তথ্য প্রকাশ করে বলা হয়েছে তিন সদস্যের মুহতামিম নির্বাচিত করা হয়েছে। তিন সদস্য বিশিষ্ট গ্রুপটি মাদরাসার সকল কাজ সম্মিলিতভাবে আঞ্জাম দিবেন। সকলের সমান অধিকার থাকবে। কেউ এককভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না।

তিন সদস্যের মুহতামিম পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন মুফতি মাওলানা আবদুস সালাম চাটগামী, মাওলানা শেখ আহমদ ও মাওলানা ইয়াহইয়া।

এছাড়াও শুরা বৈঠকে হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী জামিয়ার শিক্ষা পরিচালক এবং প্রধান শায়খুল হাদীস হিসেবে নির্বাচিত হয়েছেন।

শুরা বৈঠকে উপস্থিত ছিলেন, আল্লামা মুহিবুল্লাহ বাবু নগরী, মাওলানা নুরুল ইসলাম জিহাদী, মাওলানা সালাউদ্দিন নানুপুরী, মাওলানা ওমর ফারুক, মাওলানা শোহাইব নোমানী ও মাওলানা নুর মোহাম্মদ।


আরো সংবাদ

ধাওয়ানের অনন্য কীর্তি ছাপিয়ে দুরন্ত পাঞ্জাব রোনালদোহীন জুভেন্টাসের জয়ের নায়ক মোরাতা জয়ের নায়ক রাশফোর্ড, প্যারিসে ম্যানইউর কাছে হারল পিএসজি মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার একতরফা নির্বাচনী ধারা বন্ধে ফের তৎপর বিএনপি ভিসামুক্ত ভ্রমণের চুক্তি করল আমিরাত ও ইসরাইল মাদক সেবনের টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা দ্বিতীয় স্ত্রীকে ঘরে আনার প্রতিবাদ করায় প্রথম স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল শাস্তি মাফ মোহামেডান মেরিনার্সের

সকল