২০ অক্টোবর ২০২০

কুমিল্লায় আরো ১৬ জনের করোনা শনাক্ত

কুমিল্লায় আরো ১৬ জনের করোনা শনাক্ত - সংগৃহীত

কুমিল্লায় ১৬জন করোনা আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত কুমিল্লায় মোট করোনা আক্রান্ত হয়েছেন সাত হাজার ২৭৫জন। সুস্থ হয়েছেন ১০জন। মোট সুস্থ পাঁচ হাজার ৮৬৯জন। শুক্রবার এ তথ্য জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান।

সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় কুমিল্লা নগরীসহ তিন উপজেলায় মোট ১৬জন করোনা আক্রান্ত হয়েছেন।
তাদের মধ্যে নগরীর নয়জন, বুড়িচং তিনজন, লাকসাম ও নাঙ্গলকোটে দুইজন করে আক্রান্ত। গত ২৪ ঘণ্টায় নগরীতে ১০জন সুস্থ হয়েছেন। ২৪ ঘন্টায় করোনায় কেউ মারা যাননি। মোট মারা গেছেন ১৯৪জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ৩৫ হাজার ৪৮০জনের, রিপোর্ট এসেছে ৩৪ হাজার ৭১৭জনের।


আরো সংবাদ

নান্দাইলে গলায় ফাঁস লাগিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা ঝিনাইদহে বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত আলুর দাম আরো ৫ টাকা বাড়ানোর সিদ্ধান্ত দলের পরীক্ষিত নেতা-কর্মীদের কমিটিতে স্থান দিতে হবে : তোফায়েল আহমেদ প্রেসিডেন্ট নির্বাচন : আমেরিকার কাছ থেকে যা যা পেতে চায় বাংলাদেশ ব্যর্থতার জন্য বিএনপির নেতাদের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী ঢাবি ভর্তি পরীক্ষা হবে সশরীরে, নম্বর বিভাজনে আসছে পরিবর্তন বাঘাইছড়িতে প্রতিপক্ষের সাথে বন্দুকযুদ্ধে পিসিপি নেতা নিহত করোনা : বিদেশগামীদের নমুনা পরীক্ষায় ১০ প্রতিষ্ঠানকে অনুমতি তথ্য প্রযুক্তি খাতে আরো ১০ লাখ কর্মসংস্থান নিশ্চিত করা হবে : পলক ঢাকা-১৮ উপ-নির্বাচন আমাদের জন্য একটা বিরাট চ্যালেঞ্জ : আমান

সকল