২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নবীনগরে গলা টিপে বৃদ্ধ হত্যা

নবীনগরে গলা টিপে বৃদ্ধ হত্যা - সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি এলাকায় আবার হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার গৌরনগর গ্রামে একটি তুচ্ছ ঘটনায় ফরিদ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধকে গলা টিপে হত্যার অভিযোগেউঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামের কাউসার মোল্লা গ্রুপের ফরিদ মিয়া ও জিল্লুর রহমান চেয়ারম্যানের গ্রুপের হোসেন মিয়ার পূর্ব বিরোধের জের ধরে, রাস্তা দিয়ে গরু নেওয়ার তুচ্ছ ঘটনায় তর্কবির্তকের এক পর্যায়ে হোসেন মিয়া ও তার ছেলেরা ফরিদ মিয়ার গলায় চেপে ধরে মাটিতে ফেলে দেওয়া পর তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়া পর কর্তব্যরত ডাক্তার হাজী ফরিদ মিয়াকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে নবীনগর থানার ওসি (তদন্ত) রুহুল আমিন জানান, তারা পাশাপাশি বাড়ির বাসিন্দা, ফরিদ মিয়া একজন নামাজী লোক, তিনি মসজিদের কাজে নিয়েজিত। মসজিদের সামনে দিয়ে একটি মাটির রাস্তা আছে, যা কিনা বর্ষার সময় ভেঙ্গে নষ্ট হয়ে গেছে। হাজী ফরিদ মিয়া রাস্তা ঠিক ঠাক করতে ছিলো, এ সময় প্রতিবেশি হোসেন মিয়া পাঁচ ছয়টি গরু নিয়ে যাওয়া আসা করেন। ফলে রাস্তাটি আবার নষ্ট হয়ে যাচ্ছিল। হাজী ফরিদ মিয়া মসজিদের এই রাস্তা দিয়ে গরু নিতে নিষেধ করেন হোসেন মিয়াকে। এরই জের ধরে হোসেন মিয়া ও তার দুই ছেলে মাসুদ ও শাহিন হাজী সাহেবের গলায় চেপে ধরার পর তিনি জ্ঞান হারিয়ে ফেলেন, পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যায়।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল