২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে অভিযান, অর্থদণ্ড

- ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীতে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের বিশেষ অভিযানে ২৪ প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

বুধবার দুপুরে নোয়াখালী জেলা শহর মাইজদী বাজারসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পেঁয়াজসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে ২৩টি প্রতিষ্ঠানকে ৩২ হাজার টাকা ও চিংড়ি মাছে ভেজালের জন্য একটি মাছের আড়তকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিশেষ এ অভিযান পরিচালনা করেন নোয়াখালী সদর উপজেলার ভূমি কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাকারিয়া। অভিযান পরিচালনায় সহযোগিতা করে সুধারাম মডেল থানার পুলিশ।


আরো সংবাদ



premium cement
জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না

সকল