২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ছাগলনাইয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্র নিহত

ছাগলনাইয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্র নিহত - নয়া দিগন্ত

ছাগলনাইয়া-শুভপুর সড়কের দিঘীর কোনায় রাস্তায় পার হওয়ার সময় সড়কে প্রাণ গেল মাদ্রাসা মাদ্রাসা ছাত্র আরাফাতুর রহমানের (১৭) । একমাত্র ছেলের মৃত্যুর সংবাদে সন্তান হারানোর শোকে বারবার মুর্ছা যাচ্ছেন ওই ছাত্রের মা ও বাবা । মাদ্রাসার শিক্ষক, ছাত্রছাত্রী ও এলাকাবাসীর মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।

নিহত আরাফাত ছাগলনাইয়া উপজেলার মধুগ্রাম জিনারহাট ফাজিল মাদ্রাসার নবাগত আলিম প্রথম বর্ষের (একাদশ শ্রেণি) ছাত্র। মাদ্রাসার পাশে রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রামের লুৎফুল রহমানের ছেলে সে ।

জানাগেছে, জিনারহাট মাদ্রাসা থেকে চলতি বছর দাখিল পাশ করে একই মাদ্রাসায় ভর্তি হয় আরাফাত । পূর্ব ছাগলনাইয়ায় নানার বাড়ি যাওয়ার পথে সিএনজি অটোরিকসা থেকে গতকাল শনিবার দুপুর ১২টায় দিঘীর কোনায় নামে সে। এ সময় রাস্তা পার হওয়ার সময় দ্রুত বেগে আসা অন্য একটি সিএনজি অটোরিকসার ধাক্কায় রাস্তার বাহিরে ছিটকে পড়ে আরাফাত।

স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে মুমূর্ষু অবস্থায় ফেনী সদর হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে ।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র

সকল