২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুমেক হাসপাতালে করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু

-

কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ছয়জন মারা গেছেন। তাদের মধ্যে চারজন পুরুষ এবং দু’জন নারী। শনিবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মোঃ মুজিবুর রহমান এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, দুই নারীসহ মারা যাওয়া ছয়জন ব্যক্তির মধ্যে একজনের করোনা পজেটিভ ছিল। তার নাম আবদুল হাকিম (৭০)। তিনি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মান্দারগাঁও এলাকার বাসিন্দা। করোনা উপসর্গে মৃত ব্যক্তিরা হলেন, কুমিল্লার সদর উপজেলার সুরুজ মিয়ার স্ত্রী আনজুয়ারা বেগম (৩০), দাউদকান্দি উপজেলার খোরশেদ আলমের স্ত্রী হোসনেয়ারা বেগম (৫৮), চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার আমির আলীর ছেলে মানিক (৫৫), কুমিল্লার বরুড়া উপজেলার বাদশা মিয়ার ছেলে দেলোয়ার হোসাইন (৬০) ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার রফিকুল ইসলাম (৭০)।

উল্লেখ্য, এই হাসপাতালে করোনা ইউনিটে পজেটিভ ও উপসর্গ নিয়ে মোট মারা গেছেন ৩৫১ জন।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে

সকল