২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

একসাথে ৫ সন্তান প্রসব

একসাথে ৫ সন্তান প্রসব - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার লাকসামে এক মা পাঁচ সন্তান প্রসব করেছেন। তার নাম শারমিন আক্তার। উপজেলার উত্তরদা ইউপির মাদ্রাসা শিক্ষক হাফেজ মাওলানা মিজানুর রহমানের স্ত্রী শারমিন আক্তার। বুধবার দুপুরে লাকসাম জেনারেল হসপিটালে এ ঘটনা ঘটে। এদের মধ্যে তিন ছেলে ও দুই মেয়ে। মা ও নবজাতকরা সুস্থ আছেন বলে জানিয়েছেন হাসপাতাল কতৃপক্ষ।

লাকসাম জেনারেলের হসপিটালের উপ-ব্যবস্থাপনা পরিচালক আলী আক্কাস জানান, ওই দিন সকালে ওই প্রসূতি মা হাসপাতালে ভর্তি হন। এরপর হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডাক্তার লতিফা আক্তার লতার তত্বাবধানে দুপুরে ওই পাঁচ সন্তান স্বাভাবিকভাবে জন্ম নেয়। এদিকে ওই পাঁচ সন্তানকে আরো উন্নত চিকিৎসার জন্য কুমিল্লার একটি হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমান মা এবং সন্তানেরা সুস্থ রয়েছে।

এদিকে সন্তানদের বাবা হাফেজ মাওলানা মিজানুর রহমান বলেন, এর আগে তার প্রথম সন্তান হলেও মারা যান। বর্তমানে এ পাঁচ সন্তান জন্ম নেয়ায় আনন্দিত হয়ে তাদের জন্য দোয়া চান।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১

সকল