২৭ সেপ্টেম্বর ২০২০

কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪৫

কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪৫ -

কুমিল্লায় মঙ্গলবার নতুন করে ৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৯৮৩ জনের। জেলায় এদিনে নয়জনসহ সর্বমোট সুস্থ হয়েছে চার হাজার ৪৭৮ জন। এ পর্যন্ত মোট মারা গেছে ১৫১ জন। মঙ্গলবার সিভিল সার্জন অফিস এই তথ্য জানায়।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার শনাক্তদের মধ্যে কুমিল্লা নগরীর ১৬জন, বুড়িচংয়ে ছয়জন, চৌদ্দগ্রামে সাতজন, মনোহরগঞ্জে ও লালমাইতে একজন করে, বরুড়ায় দুইজন, চান্দিনায় নয়জন ও ব্রাহ্মণপাড়ায় তিনজন আক্রান্ত হয়েছেন।

এ দিন সদর দক্ষিণে তিনজন ও ব্রাহ্মণপাড়ায় ছয়জনসহ নয়জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত জেলায় ২৭ হাজার ৯৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার ফল এসেছে ২৬ হাজার ৯৫২ টির।


আরো সংবাদ

ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১৩১৮৮)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১৯৬৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (১০৪৩০)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯৭৬৫)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৮০৭০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৮৪১)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৯৭৩)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৪৯৫)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৯৩২)ডোপ টেস্টে পজেটিভ ২৬ পুলিশকে চাকরিচ্যুত করা হবে : ডিএমপি কমিশনার (৫৬২৬)