২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মিরসরাইয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

মিরসরাইয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম - ছবি : নয়া দিগন্ত

মিরসরাইয়ে পুরোনো বিরোধের জের ধরে রুবেল হোসেন নামে উপজেলা ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার পৌরসদরের তিনশ’ গজ উত্তরে অছিমিয়া ব্রিজের উপর এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদরের একটি হাসপাতালে চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পথে তার উপর আবারও হামলা চালায় সন্ত্রাসীরা। রুবেল হোসেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

রুবেল হোসেনের মামা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ-উদ-দৌলা জানান, রুবেলকে কুপিয়ে আহত করার খবর পেয়ে সেবা হাসপাতালে ছুটে যাই। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পথে কিছু ছেলে লাঠিসোটা নিয়ে আবারও হামলা করে। পরে খবর পেয়ে পুলিশ এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এখনো তিনি শঙ্কামুক্ত নন বলে জানান তিনি। তবে কী কারণে এবং কারা হামলা চালিয়েছে সে সম্পর্কে তিনি কিছু বলতে পারেননি।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইন জানান, ছাত্রলীগ নেতা রুবেলের উপর হামলার একটি খবর শুনেছি। তবে হামলার কারণ সম্পর্কে কিছু জানতে পারিনি। এই হামলার ঘটনা খুবই দুঃখজনক। হামলার কারণ ও জড়িতদের চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী জানান, মমতাজুল রুবেলের উপর হামলার কারণ ও জড়িতদের চিহ্নিত করতে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। আগামী ১ সপ্তাহের মধ্যে তাদেরকে প্রতিবেদন পেশ করতে বলা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনি ও সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান, হামলা খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে রুবেলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আমরা আইনানুগ ব্যবস্থা নেব।


আরো সংবাদ



premium cement