১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৭১

-

কুমিল্লায় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ৭১ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা পাঁচ হাজার ৯৩৮ জনে দাঁড়াল। গত ২৪ ঘণ্টায় ৫৫ জন সুস্থ হয়েছেন। কুমিল্লা জেলার সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

সোমবার কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস জানায়, কুমিল্লা জেলা সদরসহ জেলার অন্য উপজেলাগুলো থেকে এ পর্যন্ত ২৭ হাজার ৮৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ পর্যন্ত রিপোর্ট এসেছে ২৬ হাজার ৭৮৩ জনের।

সোমবার নতুন করে আক্রান্ত হয় কুমিল্লা নগরীর ৪০ জন, চৌদ্দগ্রামে চারজন, আদর্শ সদরে, লালমাই ও ব্রাক্ষণপাড়ায় একজন করে, লাকসামে পাঁচজন, মনোরহরগঞ্জ তিনজন, বরুড়ায় ও নাঙ্গলকোটে আটজন করে শনাক্ত হয়েছে। এ দিন কুমিল্লা নগরীতে ৩৪ জন, চান্দিনায় তিনজন ও নাঙ্গলকোটে ১৮ জনসহ ৫৫ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন চার হাজার ৪৬৯ জন। আর এ দিন কুমিল্লা নগরীতে একজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট মারা গেছেন ১৫১ জন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল