১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪৪

-

কুমিল্লায় রোববার নতুন করে ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৮৬৭ জনের। জেলায় এদিনে ৫৬ জনসহ সর্বমোট সুস্থ হয়েছেন চার হাজার ৪১৪ জন। এদিনে মৃত্যু নেই, এ পর্যন্ত মোট মারা গেছেন ১৫০ জন। রোববার সিভিল সার্জন অফিস এই তথ্য জানায়।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, রোববার শনাক্তদের মধ্যে রয়েছে কুমিল্লা নগরীতে ১০ জন, বুড়িচংয়ে সাতজন, মুরাদনগরে চারজন, চান্দিনায় চারজন, মনোহরগঞ্জে তিনজন, বরুড়ায় ও সদর দক্ষিণে চারজন করে, নাঙ্গলকোট সাতজন ও হোমনায় একজন আক্রান্ত হয়েছেন। এ দিন নতুন করে কুমিল্লা নগরীতে ৩০ জন, সদর দক্ষিণে একজন, মনোহরগঞ্জে ও নাঙ্গলকোটে পাঁচজন করে, লাকসাম ছয়জন, মুরাদনগরে দুজন, আদর্শ সদরে সাতজনসহ ৫৬ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত জেলায় ২৭ হাজার ৫১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার ফল এসেছে ২৬ হাজার ৫৫৩টির।


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল