৩০ সেপ্টেম্বর ২০২০

কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪৪

-

কুমিল্লায় রোববার নতুন করে ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৮৬৭ জনের। জেলায় এদিনে ৫৬ জনসহ সর্বমোট সুস্থ হয়েছেন চার হাজার ৪১৪ জন। এদিনে মৃত্যু নেই, এ পর্যন্ত মোট মারা গেছেন ১৫০ জন। রোববার সিভিল সার্জন অফিস এই তথ্য জানায়।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, রোববার শনাক্তদের মধ্যে রয়েছে কুমিল্লা নগরীতে ১০ জন, বুড়িচংয়ে সাতজন, মুরাদনগরে চারজন, চান্দিনায় চারজন, মনোহরগঞ্জে তিনজন, বরুড়ায় ও সদর দক্ষিণে চারজন করে, নাঙ্গলকোট সাতজন ও হোমনায় একজন আক্রান্ত হয়েছেন। এ দিন নতুন করে কুমিল্লা নগরীতে ৩০ জন, সদর দক্ষিণে একজন, মনোহরগঞ্জে ও নাঙ্গলকোটে পাঁচজন করে, লাকসাম ছয়জন, মুরাদনগরে দুজন, আদর্শ সদরে সাতজনসহ ৫৬ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত জেলায় ২৭ হাজার ৫১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার ফল এসেছে ২৬ হাজার ৫৫৩টির।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)