২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪৮

কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪৮ -

কুমিল্লায় বৃহস্পতিবার নতুন করে ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৭২৭ জনের। জেলায় এদিন ৬৬ জনসহ সর্বমোট সুস্থ হয়েছেন চার হাজার ২৮১ জন। বৃহস্পতিবার সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানানো হয়, বৃহস্পতিবার শনাক্তদের মধ্যে রয়েছে কুমিল্লা নগরীর ৩৩ জন, মনোহরগঞ্জের পাঁচজন, বুড়িচং ও চান্দিনা দুইজন করে, ব্রাক্ষণপাড়া, আদর্শ সদর, দেবিদ্বার, নাঙ্গলকোট, লাকসাম ও চৌদ্দগ্রামে একজন করে আক্রান্ত হয়েছেন।

এছাড়া কুমিল্লা নগরীতে ৩০ জন, আদর্শ সদরে ৩৩ ও মনোহরগঞ্জে তিনজনসহ মোট ৬৬ জন সুস্থ  হয়েছেন। এ পর্যন্ত মোট মারা গেছেন ১৪৯ জন। এ পর্যন্ত জেলায় ২৭ হাজার ৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার ফল এসেছে ২৫ হাজার ৯২৪ টির।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি

সকল