২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জয়নাল হাজারীর বিরুদ্ধে সোনাগাজী পৌর মেয়রের জিডি

জয়নাল হাজারীর বিরুদ্ধে সোনাগাজী পৌর মেয়রের জিডি - সংগৃহীত

জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী (জিডি) করেছেন সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন। বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রিয় আওয়ামী লীগের উপদেষ্টা ও ফেনীর সাবেক সংসদ জয়নাল আবেদীন হাজারীর বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় জিডি করেন তিনি।

জিডিতে তিনি উল্লেখ করেন, গত ১ আগষ্ট ঈদের দিন বিকেলে ফেনীর সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন হাজারী কিছু লোকজনের উপস্থিতিতে ফেনীর মাষ্টারপাড়াস্থ তার বাসভবনের সামনে আমার নাম বিকৃত করে আক্রমণাত্মক ভাবে বলেন যে , ‘সোনাগাজী পৌরসভার চেয়ারম্যান খোকন্না (খোকন) কে জানতে চাই, আজকে তোরা ফেনী শহরের কোথায় আছিস, এখানে যারা আছে তারাই তোদেরকে যখন যেখানে পাইবে কেটে টুকরো-টুকরো করবে। বঙ্গবন্ধুকে ছাড়াই আমরা দেশ স্বাধীন করেছি।’

আমার বিরুদ্ধে তার উস্কানিমূলক, বিতর্কিত ও ঔদ্ধত্যপূর্ণ বর্ণিত বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঘটনার দিন আমি পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে আমার বাড়িতে থেকে ফেইসবুকের মাধ্যমে বিষয়টি জানতে পারি। তার এই হুমকি দলীয় নেতাকর্মীদের মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি করেছে। তার ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের কারণে আমি চরম নিরাপত্তাহীনতার মধ্যে আছি। আমি আশঙ্কা করছি যে, জয়নাল হাজারীর নির্দেশে তার সন্ত্রাসীরা আমাকে খুন, জখম করতে পারে।

সোনাগাজী মডেল থানার পরির্শক (তদন্ত) মো. আবদুর রহিম জয়নাল হাজারীর বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিতে এসআই আনোয়ার হুসেনকে দায়িত্ব দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement