২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ট্রলার ডুবে জেলের মৃত্যু

নোয়াখালীতে ট্রলার ডুবে জেলের মৃত্যু - সংগৃহীত

নোয়াখালী সংবাদদাতা
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীতে মাছ ধরার ট্রলার ডুবে এক জেলের মৃত্যু হয়েছে। বুধবার বিকালের দিকে উপজেলা বুড়িরচর ইউনিয়নের ধানারদোল ঘাট সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ট্রলারটি মাছ শিকারের জন্য গভীর সমুদ্রে যায়। পরে বুধবার সকাল থেকে বৈরী আবহাওয়া থাকায় ট্রলারটি ঘাটে ফিরে আসার পথে ডুবে গেলে ট্রলারের ইঞ্জিন রুমে আটকা পড়ে এক জেলের মৃত্যু হয়। এ সময় আরো ১৮জন মাঝিমাল্লাকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিহত মাইন উদ্দিন (৩৭) উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মো. নুরুর ছেলে।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল