২৭ জানুয়ারি ২০২১
`

নোয়াখালীতে ট্রলার ডুবে জেলের মৃত্যু

নোয়াখালীতে ট্রলার ডুবে জেলের মৃত্যু - সংগৃহীত

নোয়াখালী সংবাদদাতা
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীতে মাছ ধরার ট্রলার ডুবে এক জেলের মৃত্যু হয়েছে। বুধবার বিকালের দিকে উপজেলা বুড়িরচর ইউনিয়নের ধানারদোল ঘাট সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ট্রলারটি মাছ শিকারের জন্য গভীর সমুদ্রে যায়। পরে বুধবার সকাল থেকে বৈরী আবহাওয়া থাকায় ট্রলারটি ঘাটে ফিরে আসার পথে ডুবে গেলে ট্রলারের ইঞ্জিন রুমে আটকা পড়ে এক জেলের মৃত্যু হয়। এ সময় আরো ১৮জন মাঝিমাল্লাকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিহত মাইন উদ্দিন (৩৭) উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মো. নুরুর ছেলে।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।



আরো সংবাদ


ইসলামী মূল্যবোধ তৈরির মাধ্যমে ইসলামের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার আহ্বান জুনাইদ বাবুনগরীর যুক্তরাজ্য ফেরত যাত্রীদের পুনপরীক্ষা : এবার ২৫ জনের করোনা নেগেটিভ জাতিসঙ্ঘ শান্তি তহবিলে অর্থ দেয়ার প্রতিশ্রুতি প্রত্যাশার চেয়ে অনেক কম চসিক নির্বাচন : আ’লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১ চসিক নির্বাচনে চলছে ভোট ডাকাতির নগ্নতা : শাহাদাত হোসেন ইরান ও আমেরিকার প্রতি যে আহ্বান ফ্রান্সের জিএম কাদের করোনা মুক্ত বিশ্বব্যাপী করোনায় আক্রান্তের সংখ্যা ১০ কোটি ছাড়াল রংপুরে প্রধান মাদকাসক্তি নিরাময়কেন্দ্রে রোগীদের নির্যাতনের অভিযোগে আটক ২ চসিকের ভোটগ্রহণ চলছে, অধিকাংশ কেন্দ্রেই ধানের শীষের এজেন্ট নেই পুতিনের সাথে প্রথম ফোনালাপে যে কথা হলো বাইডেনের

সকল