৩০ সেপ্টেম্বর ২০২০

শ্বশুরবাড়ির মানুষের সাথে তর্কাতর্কি, বাড়ি ফিরে যুবকের আত্মহত্যা

-

খাগড়াছড়ির রামগড়ে পৌরসভার ৪নং ওয়ার্ড়ে মাষ্টার পাড়া গ্রামে মোহাম্মদ রুবেল (২৮) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। সোমবার রাত ১১টায় নিজ বাড়ির পেছনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

মোহাম্মাদ রুবেল মাষ্টার পাড়ার বাসিন্দা মোহাম্মদ বাদল মিয়া ও মিসেস মনি বেগমের বড় ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষে স্ত্রী সন্তানদের নিয়ে সোমবার তৈচালা শ্বশুর বাড়ি বেড়াতে যান রুবেল। রাতে শ্বশুরবাড়ির পক্ষের সাথে পূর্বের কিছু বিষয় নিয়ে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে রাগ করে নিজ বাড়িতে চলে আসেন রুবেল এবং ঘরের পেছনে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে প্রতিবেশীরা তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে উদ্ধার করে রামগড় সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুজ্জামান বলেন, পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে রামগড় থানায় একটি অপমৃত‍্যুর মামলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।


আরো সংবাদ

রায়ে সন্তুষ্ট ফাঁসির আসামি রাব্বির বাবা প্রকাশ পেল অদ্ভুত সময়কে চাবুক মারার গান ‘মানুষ কবে মানুষ হবে’ পুলিশি প্রহরায় কারাগারের পথে মিন্নিসহ ফাঁসির আসামিরা ক্রসফায়ারকে সরকার ক্ষমতায় থাকার একটি পন্থা হিসেবে বেছে নিয়েছে : ভিপি নূর মিন্নির ফাঁসি ও খালাসপ্রাপ্তদের নিয়ে যা বললেন রিফাতের বাবা কোথাও বেড়াতে যাওয়ার আগে খোঁজ নিন সেখা‌নে ছাত্রলীগ আছে কিনা : মান্না আদালত থেকে আর বাড়ি যাওয়া হলো না ফাঁসির আসামি মিন্নির এমসি কলেজে ধর্ষণ : আসামি মাহফুজ ৫ দিনের রিমান্ডে আপনারা একদিন ইতিহাসের ডাস্টবিনে চলে যাবেন : রিজভী রায় শুনে যা বললেন মিন্নির বাবা রিফাত হত্যাকাণ্ড : যাদের ফাঁসি হলো, যারা খালাস

সকল

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)