২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজারে কভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষ, নিহত ৬

- সংগৃহীত

কক্সবাজারের চকরিয়া উপজেলায় কভার্ডভ্যান ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও দুইজন। বুধবার সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কথা নিশ্চিত করেছেন জেলার চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান।

নিহতদের মধ্যে চার জনের পরিচয় জানা গেছে। এরা হলেন চকরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজারের আবদুল কাদেরের ছেলে বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল আজেদের ছেলে আল আমিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদের মিনার উদ্দিন (২৩), চকরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার ছেলে ফিরোজ আহমদ (৩২)।

আহত দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লেগুনাকে ধাক্কা দেয়ার পর টেনে রাস্তার বাইরে নিয়ে যায় কাভার্ডভ্যান। হতাহতরা সবাই লেগুনার যাত্রী ছিলেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মহাসড়কের বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিসুর রহমান বলেন, দুপুর থেকে চকরিয়ায় বৃষ্টি হচ্ছিল। বিকেলে বৃষ্টির মধ্যেই চকরিয়ামুখী লেগুনাকে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী কাভার্ডভ্যান। দুর্ঘটনার পর পরই ক্রেন দিয়ে গাড়ি দুটি উদ্ধার করা হয়। এ সময় আটকা পড়া লেগুনার যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। হাইওয়ে পুলিশের সঙ্গে চকরিয়া থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধারকাজে যোগ দেন।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল