১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হাতিয়ায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু নিহত

-

নোয়াখালীর হাতিয়ায় র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক জলদস্যু নিহত হয়েছেন। নিহত বাহার উদ্দিন (৪৩) বুড়িরচর ইউনিয়নের কালিরচর গ্রামের শাহ আলমের ছেলে। এ সময় চারজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে বুড়িরচর ইউনিয়নের শূন্যের চর গ্রামের সূর্যমুখী ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। র‌্যাব- ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী এ খবর জানিয়েছেন।

আটকৃতরা হলেন রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার শাহাদাত শেখের ছেলে শান্ত শেখ (২০), নোয়াখালীর হাতিয়ার কাটাখালী গ্রামের বাদশা মাঝির ছেলে মোঃ ইউছুফ (৩৫), দক্ষিণ শান্তিপুর গ্রামের মৃত মোজাম্মেলের ছেলে আলাউদ্দিন (৪০) ও চর কৈলাশ গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ মুরাদ (৩০)।

র‌্যাব কর্মকর্তা জসিম উদ্দিন চৌধুরী বলেন, ‘জলদস্যু বাহিনী প্রধান’ বাহার তার সহযোগীদের নিয়ে নদীতে দস্যুতার প্রস্তুতি নিচ্ছেন খবর পেয়ে র‌্যাব অভিযানে নামে।

তিনি বলেন, ভোর রাতের দিকে শূন্যের চর গ্রামের সূর্যমুখী ঘাট এলাকায় দস্যুরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় বাহারের লাশ পড়ে থাকতে দেখা যায়।

ঘটনাস্থল থেকে বাহারের চার সহযোগীকে আটক কার হয়েছে এবং ছয়টি একনলা বন্দুক ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয় বলে জানান তিনি।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, বাহারের বিরুদ্ধে থানায় অস্ত্র ও ডাকাতির দুটি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল!

সকল