১৬ জানুয়ারি ২০২১
`

নোয়াখালীর হাতিয়ায় ট্রলার ডুবিতে তিন জনের মৃত্যু

নোয়াখালীর হাতিয়ায় ট্রলার ডুবিতে তিন জনের মৃত্যু -

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় মাছ ধরা ট্রলার ডুবে তিনজনের জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ১১ জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে।

জানাযায়,গত তিনদিন আগে হাতিয়া উপজেলার চেয়ারম্যানঘাট থেকে ১৪ জন জেলেকে নিয়ে মাছ ধরার উদ্দেশ্যে গভীর সাগরে যায় একটি মাছধরা ট্রলার। এক পর্যায়ে মঙ্গলবার রাতে প্রবল ঝড়ে ট্রলারটি ভাসানচরের কাছাকাছি চর রাঙ্গুনিয়ায় ডুবে যায়। পরে রাতেই আশপাশের ট্রলারের জেলেরা এসে ১১জন জেলেকে জীবিত ও ৩ জনের লাশ উদ্ধার করে। নিহতরা হলো সূবর্ণচর উপজেলার পূর্ব চর বাটার শুলব দাস (৩৫), একই উপজেলার চর জব্বরের সৌরভ (১৩) এবং হাতিয়া উপজেলার চরকিংএর প্রাণনাথ (৫০)।

হাতিয়া কোস্টগার্ড কমান্ডার বিশ্বজিৎ বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ৩ জনের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে।



আরো সংবাদ


জো বাইডেনের শপথ অনুষ্ঠানে অংশ নেবেন লেডি গাগা শিশুকল্যাণ তহবিলের অর্থ কেলেঙ্কারি : নেদারল্যান্ডস সরকারের পদত্যাগ নৌকার প্রচার ক্যাম্পের কাছে ককটেল বিস্ফোরণ, জনমনে আতঙ্ক মসজিদ কমিটি গঠন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে হতাহত ৫ হিংসা-বিদ্বেষ কখনো শান্তি আনতে পারে না : বীর বাহাদুর উশৈসিং মির্জাগঞ্জে ব্রিজ ভেঙে নিহত ১, আহত ২ আর্থিক সঙ্কটে বিকেএসপিতে ভর্তি হতে না পারা রিতু গড়লেন রেকর্ড জেনারেল মঞ্জুর হত্যা মামলা থেকে এরশাদকে অব্যাহতি মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত উপসাগরীয় দেশগুলোর জন্য ইসরাইলের বিশেষ দূত নিয়োগ মালয়েশিয়ায় লকডাউন ও জরুরি অবস্থায় বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট বিতরণ অব্যাহত

সকল