২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আশুগঞ্জে মাছ ধরার নৌকা ডুবে জেলে নিখোঁজ

আশুগঞ্জে মাছ ধরার নৌকা ডুবে জেলে নিখোঁজ -

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মেঘনা নদীতে মাছ ধরার ডিঙ্গি নৌকা ডুবে হোসেন মিয়া (৫৫) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার আশুগঞ্জ বাজারের বিওসি ঘাট এলাকায় এই ঘটনাটি ঘটে।

এ সংবাদ লেখা পর্যন্ত পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজ জেলেকে উদ্ধারের জন্য কাজ চালিয়ে যাচ্ছেন। হোসেন মিয়া উপজেলার তালশহর এলাকার বছুর বাড়ির মৃত সিদ্দিক মিয়ার ছেলে। তিনি ভোর রাত থেকে মেঘনা নদীতে মাছ ধরছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোররাত থেকেই একটি ডিঙ্গি নৌকা দিয়ে হোসেন মিয়াসহ আরো দুইজন মেঘনা নদীতে মাছ ধরছিলেন। এসময় আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্রের নতুন প্রজেক্টের মালামাল উঠা-নামার কাজে ব্যবহৃত ফেরি বোর্ডের সাথে ধাক্কা লেগে তিনজনই নদীতে ছিটকে পড়ে। বাকি দুজন তীরে উঠতে পারলেও হোসেন মিয়া নদীর স্রোতে তলিয়ে যান। খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। কিন্তু দুপুর পর্যন্ত নিখোঁজ হোসেন মিয়াকে উদ্ধারের জন্য কাজ করছে তারা।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: জাবেদ মাহমুদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করি। পানি বেশি হওয়ার কারণে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা এখনও সম্ভব হয়নি। নৌবাহিনীর একটি ডুবুরি দল উদ্ধার কাজে অংশ নিয়ে নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা করছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement