২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে ৩০ মেট্রিক টন সরকারী গম আটক, গ্রেফতার ১

-

নোয়াখালী জেলার চৌমুহনী দক্ষিণ বাজারের ব্যবসায়ী হাজী আবদুল মালেকের গোডাউনের ট্রাক থেকে রোববার রাতে অবৈধভাবে কেনা ৩০ মেট্রিক টন সরকারী গম আটক করেছে জেলা এনএসআই’র সহযোগীতায় মোবাইল কোর্ট।

জানা গেছে, লক্ষ্মীপুর থেকে ৩০ মেট্রিক টন সরকারী গম কেনার কাগজপত্র দেখাতে না পারায় মোবাইল কোর্ট গমগুলো আটক করে। এসময় গোডাউনটি সিলগালা করে ব্যবসায়ীর ছেলে মোঃ মাসুমকে গ্রেফতার করা হয়। উক্ত অভিযানে জেলা এন এস আই নোয়াখালী কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডিডি এ বি এম ফারুক, সহকারী পরিচালক ফয়সাল মিয়া, জুনিয়র ফিল্ড অফিসার আবু তাহের নিজামী, সিরাজুল ইসলাম, বেগমগঞ্জ উপজেলা পরিষদের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনারসহ(ভূমি)পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

বেগমগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত গমগুলো সরকারী বিভিন্ন প্রকল্পের জন্য বরাদ্দকৃত। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য

সকল