২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রামগড়ে দুর্বৃত্তদের হাতে সাবেক ছাত্রদল নেতা খুন

নিহত সাবেক ছাত্রদল নেতা মোহাম্মদ ফারুক - ছবি : নয়া দিগন্ত

খাগড়াছড়ির রামগড়ের কালাডেবা এলাকায় দুবৃত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ ফারুক নামে ছাত্রদলের সাবেক এক নেতা নিহত হয়েছেন। নিহত মোহাম্মদ ফারুক রামগড় সরকারি ডিগ্রী কলেজের ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন।

রামগড় উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ ইলিয়াস জানান, নিহত মোহাম্মদ ফারুক ওষুধ সরবরাহকারী প্রতিষ্ঠান বায়ো ফার্মা লিমিটেডে কর্মরত ছিলেন। গতকাল শনিবার রাত ১০টায় কর্মস্থল থেকে তার নিজ বাড়ি রামগড়ের কালাডেবার বৈরাগী টিলায় ফেরার পথে হামলার শিকার হন। বাড়ির সামনেই দুর্বৃত্তরা ধারালো দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ও রড দিয়ে মারাত্নকভাবে জখম করে। মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সর্ব প্রথম রামগড় সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করতে বলা হয়। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটায় তার মৃত্যু হয়। নিহত মোহাম্মদ ফারুক কালাডেবা এলাকার আলী নেওয়াজ মিয়ার একমাত্র ছেলে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান ঘটনাটি নিশ্চিত করে বলেন, রামগড়ের কালাডেবা এলাকায় দুর্বৃত্তদের হাতে যুবকের খুন হওয়ার বিষয়টি জেনেছেন। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ির সদরে পাঠানো হয়েছে।

এদিকে রামগড় সরকারি ডিগ্রী কলেজের সাবেক যুগ্ম আহবায়ক মোহাম্মদ ফারুকের নিহতের ঘটনায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দফতর সম্পাদক বাপ্পি দাশ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি এবং সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়া এমন নৃশংস হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement