২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চন্দনাইশে ষড়যন্ত্রমূলক মামলায় ২০ জনের বিরুদ্ধে চার্জশিট প্রদানের প্রতিবাদে মানববন্ধন

-

ষড়যন্ত্রমূলক মামলায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গির ও যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরীসহ উপজেলা আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের ২০ নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদানের প্রতিবাদে শনিবার বিকালে ঘন্টাব্যাপী উপজেলা সদরে প্রতিকী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে এই কর্মসূচী পালিত হয়। প্রতিকিী মানবন্ধন কর্মসূচী চলা কালে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বরকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক এম কাইছার উদ্দিন চৌধুরী যুগ্ম আহবায়ক ফরিদুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ নেতা গিয়াস উদ্দিন সুজন দোহাজারী আওয়ামী লীগের সভাপতি আবদুল সুক্কুর, সাধারণ সম্পাদক বশির উদ্দিন মুরাদ,আওয়ামী লীগ নেতা আবদুল্লা আল নোমান বেগ, উপজেলা কৃষকলীগের সভাপতি হুমায়ন কবির, সাধারণ সম্পাদক নবাব আলী, উপজেলা যুবলীগের আহবায়ক তৌহিদুল আলম, যুগ্ম আহবায়ক তছলিম উদ্দিন, পৌরসভা যুবলীগ নেতা সিরাজুল ইসলাম চৌধুরী লোকমান হাকিম প্রমুখ।

প্রতিকী মানববন্ধন চলাকালে বক্তার অবিলম্বে ষড়যন্ত্রমূল মামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুগ্ম সম্পাদকসহ ২০ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশিট প্রত্যাহার করে মামলাটি অধিকতর তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহবান জানান।

উল্লেখ্য যে গত বছরের ২৪ মার্চ উপজেলা পরিষদ নির্বান চলাকালে একটি সেন্টারে ধাওয়া পালটা ধাওয়া ও গুলিবর্ষনের ঘটনা ঘটে।ওই ঘটনায় এক পুলিশ সদস্য গুলিবিদ্ধসহ বেশ কয়েকজন আহত হয়। ওই ঘটানায় পুলিশ একটি মামলা দায়ের করে। ওই মামলায় গত ২৪ জানুয়ারি মামলা তদন্ত অফিসার উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুগ্ম সম্পাদকসহ ২০ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশিট প্রদান করেন। কিন্তু করোনা ভাইরাসজনিত কারণে আদালতে কার্যক্রম বন্ধ থাকা বিষয়টি নেতাকর্মীদের অজানা রয়ে যায়।

সম্প্রতি তারা চার্জশিট দেয়ার বিষয়টি জানতে পারেন এবং ওই মামলায় নেতকর্মীদের চার্জশিট দেয়ার প্রতিবাদে এই প্রতিকী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।


আরো সংবাদ



premium cement