২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

উখিয়ায় গোছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার

উখিয়ায় গোছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার -

উখিয়ার ইনানী শফির বিল এলাকা হতে শারমিন আক্তার তোফা (১৫) নামক এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। উখিয়া থানার অফিসার ইনচার্জ মর্জিনা আক্তার মর্জু শনিবার সকালে ফাঁস লাগানো অবস্থায় গাছের ডাল থেকে তার ঝুলন্ত উদ্ধার করেন।

গ্রামবাসীরা জানান, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফির বিল এলাকার আলী আহমদের মেয়ে ও ইনানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত ষষ্ঠ শ্রেণীর ছাত্রী শারমিনকে গলায় ফাঁস লাগানো অবস্থায় গাছের ডালে দেখতে পায়। খবর পেয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ ও ইনানী পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে।

পিতা স্কুলছাত্রীর বাবা আহমদ জানান, সকালে ঘুম থেকে উঠে মেয়েকে ঘরে না দেখে খুঁজতে বের হই। এক পর্যায়ে বাড়ির পাশে গাছের ডালে ঝুলানো অবস্থায় মেয়ের সন্ধান মেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনায় জড়িত সন্দেহে নিহত মেয়ের ফুফাতো ভাইকে আটক করে নিয়ে আসলেও পরে ছেড়ে দেয়া হয়েছে।

উখিয়া থানার ডিউটি অফিসার জানান, উদ্ধারকৃত স্কুলছাত্রীর লাশ সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল