০৮ আগস্ট ২০২০

বাঁশখালীতে করোনা উপসর্গে মৃত ব্যক্তির লাশ দাফনে আলেম ওলামাগণ

বাঁশখালীতে করোনা উপসর্গে মৃত ব্যক্তির লাশ দাফনে আলেম ওলামাগণ - ছবি : নয়া দিগন্ত
24tkt

বাঁশখালীতে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাক্তির লাশ দাফন করলেন আলেম ওলামাগণ। শুক্রবার সকাল ১১টায় স্বাস্থ্যবিধি মেনে উপজেলার পুঁইছড়ি ইউনিয়নে ওই ব্যক্তির লাশ দাফন করা হয়।

উপজেলার পুঁইছড়ি বহদ্দারহাট সংলগ্ন বহদ্দার বাড়ীর করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির নাম শহিদুল ইসলাম। তিনি ওই বাজারের একজন ব্যবসায়ী ছিলেন।

লাশ দাফনকারী টিমে নেতৃত্ব দেন মাওলানা সাংবাদিক শফকত হোসাইন চাটগামী ও মাওলানা ইসহাক আল হাকিম। এ ছাড়া সাথে ছিলেন, করোনা লাশ দাফন কমিটির সদস্য মাওলানা দলিলুর রহমান, মাওলানা কাজী শাহাব উদ্দীন, মাওলানা ছিদ্দিক উল্লাহ, মাওলানা ইসমাঈল, মাওলানা আবদুল করিম ও হাফেজ জোবাইর মাহমুদ।

স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা খোরশেদ পাশা, মাস্টার এনামুল হক লাশ দাফনকারী টিমকে সহায়তা করেন। ছনুয়া ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ চৌধুরী, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, পুঁইছড়ি ইসলামিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোশারফ হোসাইন প্রমূখসহ বিপুল সংখ্যক মুসলিম জানাজায় শরিক হন।

ইসলামীক ফাউন্ডেশনের সহযোগীতায় উপজেলা প্রশাসন দাফনকারীদের পিপি সরবরাহ করা হয়।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বাঁশখালী হাসপাতাল থেকে চচট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়ে রেখে যান।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)