২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বাঁশখালীতে করোনা উপসর্গে মৃত ব্যক্তির লাশ দাফনে আলেম ওলামাগণ

বাঁশখালীতে করোনা উপসর্গে মৃত ব্যক্তির লাশ দাফনে আলেম ওলামাগণ - ছবি : নয়া দিগন্ত

বাঁশখালীতে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাক্তির লাশ দাফন করলেন আলেম ওলামাগণ। শুক্রবার সকাল ১১টায় স্বাস্থ্যবিধি মেনে উপজেলার পুঁইছড়ি ইউনিয়নে ওই ব্যক্তির লাশ দাফন করা হয়।

উপজেলার পুঁইছড়ি বহদ্দারহাট সংলগ্ন বহদ্দার বাড়ীর করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির নাম শহিদুল ইসলাম। তিনি ওই বাজারের একজন ব্যবসায়ী ছিলেন।

লাশ দাফনকারী টিমে নেতৃত্ব দেন মাওলানা সাংবাদিক শফকত হোসাইন চাটগামী ও মাওলানা ইসহাক আল হাকিম। এ ছাড়া সাথে ছিলেন, করোনা লাশ দাফন কমিটির সদস্য মাওলানা দলিলুর রহমান, মাওলানা কাজী শাহাব উদ্দীন, মাওলানা ছিদ্দিক উল্লাহ, মাওলানা ইসমাঈল, মাওলানা আবদুল করিম ও হাফেজ জোবাইর মাহমুদ।

স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা খোরশেদ পাশা, মাস্টার এনামুল হক লাশ দাফনকারী টিমকে সহায়তা করেন। ছনুয়া ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ চৌধুরী, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, পুঁইছড়ি ইসলামিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোশারফ হোসাইন প্রমূখসহ বিপুল সংখ্যক মুসলিম জানাজায় শরিক হন।

ইসলামীক ফাউন্ডেশনের সহযোগীতায় উপজেলা প্রশাসন দাফনকারীদের পিপি সরবরাহ করা হয়।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বাঁশখালী হাসপাতাল থেকে চচট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়ে রেখে যান।


আরো সংবাদ



premium cement
অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান

সকল