২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী’ ৩ রোহিঙ্গা নিহত

৯ কোটি টাকা মূল্যের ৩ লাখ পিস ইয়াবা উদ্ধার
-

কক্সবাজারের উখিয়া উপজেলার তুলাতুলি এলাকায় বৃহস্পতিবার ভোররাতে বন্দুকযুদ্ধে তিন ‘ইয়াবা ব্যবসায়ী’ নিহত হওয়ার কথা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

তারা হলেন- বান্দরবানের করোনাপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা জুলুর মুল্লুকের ছেলে নূল আলম (৪৫) এবং কক্সবাজারের বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা গোরা মিয়ার ছেলে হামিদ (২৫) ও কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা সৈয়দ হোসের ছেলে নাজির হোসেন (২৫)।

বিজিবি-৩৪ এর কোমান্ডিং অফিসার আলী হায়দা আজাদ আহমেদের ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাত পৌনে ৪টার দিকে বিজিবি সদস্যরা ১০-১২ জনের একটি দলকে চ্যালেঞ্জে করে। উপস্থিতি টের পেয়ে তারা গুলি চালালে, আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও পাল্টা গুলি চালায়।

গোলাগুলি শেষ হলে বিজিবি সদস্যরা গুলিবিদ্ধ তিনজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

এসময় বিজিবিরও দুই সদস্য আহত হয়েছে দাবি করে বিজিবি কর্মকর্তা আরও বলেন, ঘটনাস্থল থেকে প্রায় ৯ কোটি টাকা মূল্যের ৩ লাখ পিস ইয়াবা, দুটি পাইপ গান এবং পাঁচটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪

সকল