১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজারের বর্ষীয়ান রাজনীতিবিদ নজরুল ইসলাম চৌধুরী আর নেই

নজরুল ইসলাম চৌধুরী - ছবি : সংগৃহীত

কক্সবাজারের বর্ষীয়ান রাজনীতিবিদ,বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী (৭৫) করোনার পর স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন। তিনি আজ বুধবার বিকেল ৪টায় কক্সবাজার শহরের একটি বেসরকারি হাসপাতালের আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি বিগত ২২ জুন হৃদরোগ ডায়াবেটিক ও করোনা উপসর্গ নিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি হন। পরে নমুনা পরীক্ষায় তার করোনা সনাক্ত হয়।অক্সিজেন লেবেল ঝুঁকিপূর্ণ অবস্থায় থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া সম্ভব হয়নি। পরে তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসা প্রদান করা হয়। গত মঙ্গলবার তার ফলোআপ রিপোর্ট নেগেটিভ এলেও অক্সিজেন সেচ্যুরেশন স্বাভাবিক হচ্ছিল না।জেলার প্রায় সকল সিনিয়র চিকিৎসকের প্রাণান্তর প্রচেষ্টার মাঝে তিনি আজ দুপুরে স্ট্রোকে আক্রান্ত হন এরপর বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুতে কক্সবাজারের সর্বমহলে গভীর শোকের ছায়া নেমে এসেছে। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি কক্সবাজারে একজন ক্যারেসমেটিক নেতা হিসেবে আবির্ভূত হন এবং সর্বমহলে গ্রহণযোগ্য নেতা হিসেবে জনপ্রিয়তা পান।

তার মৃত্যুতে কক্সবাজার জেলা প্রশাসক মো.কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা সাধারণ সম্পাদক ও পৌরমেয়র মুজিবুর রহমান, জেলা জাতীয়পার্টির নেতৃবৃন্দসহ বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন।

আজ রাত ১১টায় কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্স জামে মসজিদ মাঠে নামাযে জানাযা শেষে তাকে শহরের বৈল্যাপাড়া কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন মরহুমের ছোটভাই বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক সিরাজুল ইসলাম।

 


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল