২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মাদক মামলা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন এসআই

মাদক মামলা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন এসআই - নয়া দিগন্ত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মিলন (৩৪) নামে এক সিএনজি চালককে মাদক মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টায় ব্যর্থ অভিযুক্ত এসআই রূপন নাথ নিজেই ফেঁসে গেলেন। সোমবার কোম্পানীগঞ্জ থানা থেকে নোয়াখালী পুলিশ লাইনে তাকে ক্লোজড করা হয়েছে। এর আগে গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে অভিযুক্ত রূপন নাথ বেআইনী ভাবে আটক করা সিএনজি অটো রিক্সা (নোয়াখালী-থ-১১-৯৩০৮) ও ঘুষ নেয়া ৫ হাজার টাকা ফেরত দিয়েছেন চালক মিলন ও তার মালিক পিন্টু ভৌমিককে। ।

গতকাল রোববার ভুক্তভোগী সিএনজি অটোরিক্সা চালক মিলন (৩৪) নোয়াখালী পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেন। একই দিন রাত ১০টায় এসআই রূপন নাথের বিরুদ্ধে করা অভিযোগের তদন্তে আসেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম। তদন্তের সময় অভিযোগকারী সিএনজি চালক মিলন তার গাড়ীর মালিক পিন্টু ভৌমিক এবং মিলনের বাবা গ্রাম পুলিশ ছায়েদল হকের জবানবন্ধি রেকর্ড করা হয়। তদন্ত সম্পন্ন হলে তদন্তকারী ওই পুলিশ কর্মকর্তা রাতেই কোম্পানীগঞ্জ থানা থেকে জেলা হেড কোয়াটারে চলে যান। সোমবার দুপুর শেষে বিকেলে কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমানের নির্দেশে অভিযুক্ত এসআই রূপন নাথ সিএনজি চালক মিলন ও গাড়ীর মালিক পিন্টু ভৌমিকের কাছে আটক সিএনজি ও ঘুষের নেয়া ৫ হাজার টাকা ফেরত দেন। আটককৃত এ গাড়ী ও টাকা লেনদেনের সময় বিষয়টি ভিডিও করে উপস্থিত গণমাধ্যম কর্মীরা। যা তাৎক্ষণিক ভাবে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান জানান, সোমবার বিকেলে সিএনজি অটোরিক্সাটি মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে। অভিযুক্ত এসআই রূপন নাথের বিরুদ্ধে আনিত অভিযোগের তদন্ত চলছে।

উল্লেখ্য কোম্পানীগঞ্জ উপজেলায় মিলন (৩২) নামে সিএনজি অটোরিক্সা চালককে সিএনজিসহ ডেকে নিয়ে থানায় আটক করে মাদক মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠে এসআই রুপন নাথের বিরুদ্ধে। দারোগা রুপনের দাবীকৃত ৫০ হাজার টাকার মধ্যে ৫ হাজার টাকা পরিশোধ করেন মিলন।

এ বিষয়ে ভুক্তভোগি সিএনজি অটো রিক্সা চালক মিলন রোববার সকালে নোয়াখালী পুলিশ সুপার কার্যালয়ে স্ব-শরীরে গিয়ে লিখিত ভাবে অভিযোগ দেন। বিষয়টি আমলে নিয়ে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেলকে) তদন্তের জন্য ঘটনাস্থলে রোববার বিকেলে পাঠানো হয়। সে অভিযোগ সত্য প্রমাণিত হওয়ায় তাকে ক্লোজড করা হয়। নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, অভিযুক্ত রুপন নাথকে নোয়াখালী পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল