২৫ সেপ্টেম্বর ২০২০

মতলব উত্তরে সাইট ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার

-

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার টরকী এম. ওয়াদুদ সরকার ১০ শয্যা মা ও শিশু কল্যাণ হাসপাতালের নির্মাণাধীন ভবনের সাইট ইঞ্জিনিয়ার সায়েম সুমন শেখের (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার সকালে ওই হাসপাতালের পাশে একটি টিনশেড ঘরে গলায় ফাঁস দেয়া লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয় লাল মিয়া।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, এসআই মহিউদ্দিন, এসআই হাবিবুর রহমান, এসআই নাহিদ হোসেন প্রমূখ।

সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) আহসান হাবিব জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা না কি হত্যা তা বুঝা যাবে রিপোর্ট এলে।

তিনি আরো জানান, ওই ব্যক্তির বাড়ি বাগেরহাট সদর উপজেলার চরগ্রামে। তিনি হোম স্ট্রিট বিল্ডার্স লি. এর প্রতিনিধি হিসেবে কাজ করতেন। গত ৫ মাস আগে তিনি মতলবেই বিয়ে করেন। তার ব্যক্তিগত জীবনে কলহ আছে বলে আমরা জানতে পেরেছি। ধারণা করা হচ্ছে রাতে তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন, ইঞ্জিনিয়ার সায়মন সুমন শেখের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে, মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।


আরো সংবাদ

সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (১৫৪৭২)ধর্ষণ মামলা : ফেসবুকে যা বললেন হাসান আল মামুন (১২০৩৬)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৯০৩৬)শিক্ষার্থীদের অটো প্রমোশন হবে না : শিক্ষা বোর্ড (৮৯৬২)মালয় রাজনীতিতে নতুন ঝড় : প্রধানমন্ত্রী হচ্ছেন আনোয়ার? (৮০৭৫)সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৭৬৩৬)শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পূর্বপ্রস্তুতি নিতে পরিপত্র জারি (৭৫৮৮)এরদোগান কেন বারবার নানা মঞ্চে কাশ্মির প্রশ্ন তুলছেন? (৭৪৪৬)ঢাকা-দিল্লি সম্পর্কের অবনতি, মোদিকে দুষলেন রাহুল (৭২৭৩)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৬৭২৫)