১৪ আগস্ট ২০২০

মতলব উত্তরে সাইট ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার

-
24tkt

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার টরকী এম. ওয়াদুদ সরকার ১০ শয্যা মা ও শিশু কল্যাণ হাসপাতালের নির্মাণাধীন ভবনের সাইট ইঞ্জিনিয়ার সায়েম সুমন শেখের (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার সকালে ওই হাসপাতালের পাশে একটি টিনশেড ঘরে গলায় ফাঁস দেয়া লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয় লাল মিয়া।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, এসআই মহিউদ্দিন, এসআই হাবিবুর রহমান, এসআই নাহিদ হোসেন প্রমূখ।

সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) আহসান হাবিব জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা না কি হত্যা তা বুঝা যাবে রিপোর্ট এলে।

তিনি আরো জানান, ওই ব্যক্তির বাড়ি বাগেরহাট সদর উপজেলার চরগ্রামে। তিনি হোম স্ট্রিট বিল্ডার্স লি. এর প্রতিনিধি হিসেবে কাজ করতেন। গত ৫ মাস আগে তিনি মতলবেই বিয়ে করেন। তার ব্যক্তিগত জীবনে কলহ আছে বলে আমরা জানতে পেরেছি। ধারণা করা হচ্ছে রাতে তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা বলেন, ইঞ্জিনিয়ার সায়মন সুমন শেখের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে, মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।


আরো সংবাদ

আড়াইহাজারে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র ঘিওরে অবৈধভাবে বালু উত্তোলন, ভাঙনের আশঙ্কায় বসতবাড়ি-ফসলি জমি মিরসরাইয়ে অস্ত্র বিক্রি করতে গিয়ে র‌্যাবের ফাঁদে গ্রেফতার যুবক যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর নিহত : যা বলছে আহতরা আর্ত-মানবতার কল্যাণে বন্যার্তদের পাশে এসে দাঁড়ান : ড. শফিকুল ইসলাম মাসুদ ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশনে ৭৪তম স্বাধীনতা দিবস পালিত সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী দেশে নতুন শনাক্ত ২৭৬৬, মৃত্যু ৩৪ দক্ষিণ সুদানে শান্তিরক্ষা মিশনে অংশ নিতে ১৩৪ জন নৌসদস্যের ঢাকা ত্যাগ জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি

সকল