১২ আগস্ট ২০২০

নবীনগরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই খুন   

নবীনগরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই খুন    - ছবি : নয়া দিগন্ত
24tkt

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই মারা যাওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার জুম্মার নামাজের পর তবারক বিতরণের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

লাউরফতেহপুর ইউনিয়নের আহম্মদপুর

নিহতের নাম মো: হেবজু মিয়া সরকার (৫৫)। তিনি মৃত মনির হুসেন সরকার ছেলে। হেবজু মিয়া এক ছেলে দুই কন্যা সন্তানের জনক।

হেবজু মিয়ার ভাই মাসুদুর রহমান সরকার জানান, তার আপন চাচা আমির হোসেন সরকারের ছেলে মামুন সরকারের (৩৫) সাথে জুম্মার নামাজের পর তবারক বিতরণ নিয়ে বড় ভাই হেবজু মিয়ার সাথে তর্কবির্তক হয়। তারই সূত্র ধরে মামুন আমাদের বাড়িতে এসে ভাইয়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করার সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে নবীনগর হাসপাতালে নিয়ে এলে ডাক্তার মৃত বলে ঘোষণা করেন।

নিহতের ভাতিজা নাদিম সরকার বলেন, নামাজের পর হেবজু চাচা ও মামুন চাচার মধ্যে তবারক বিতরণ নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে, আমরা তাদের দুজনকে বাড়িতে পাঠিয়ে দেয়। হেবজু চাচা শারিরিকভাবে অসুস্থ। তিনি হার্টের রোগী। ওই তর্কবির্তকের ঘটনায় বিকেলে মামুন চাচা বাড়ি থেকে লাঠি নিয়ে এসে হেবজু চাচার মাথায় আঘাত করার পর তিনি চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। তখন বাড়ির লোকজন তার মাথায় পানি দেওয়ার পরও জ্ঞান না ফেরায় তাকে হাসপাতালে পাঠানো হয়।

কর্তব্যরত ডাক্তার মো: ইফতিয়ার উদ্দিন বলেন, হাসপাতালে তাকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

নবীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রুহুল আমীন বলেন, লাশের দেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি, লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর বলা যাবে এটি হত্যা নাকি স্ট্রোক।


আরো সংবাদ