০৪ জুলাই ২০২০

সুবর্ণচরে গৃহবধূর গলায় ফাঁস : ধর্ষণের পর হত্যা না আত্মহত্যা

সুবর্ণচরে গৃহবধূর গলায় ফাঁস : ধর্ষণের পর হত্যা না আত্মহত্যা - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর সুবর্ণচরে শ্বশুরবাড়িতে এক সন্তানের জননী গৃহবধূ আত্মহত্যা করেছে, তবে এটি সুপরিকল্পিত হত্যা বলে দাবি করছেন নিহতের পরিবার। ঝর্না বেগমকে ননদ পারুল বেগমের স্বামী হুমায়ুন ধর্ষণ করেছে বলেও অভিযোগ করেন মৃত গৃহবধূর বাবা আবুল কালাম।এ ঘটনায় নিহতের স্বামী সাহাব উদ্দিনকে আটক করেছে চরজব্বার থানা পুলিশ ।

সুবর্ণচর উপজেলার ৫ নং চরজুবিলী ইউনিয়নের পশ্চিম চরজুবিলী গ্রামে মঙ্গলবার ভোর রাতে ঘটনাটি ঘটে।
খবর পেয়ে চরজব্বার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এসময় নিহতের ঘর থেকে একটি চিরকুটও উদ্ধার করে পুলিশ।

ঘটনায় নিহতের পিতা চর জুবলী গ্রামের মাহে আলমের পুত্র নিহতের স্বামী সাহাব উদ্দিন (২৬), ভগ্নিপতি মোঃ হুমায়ুনকে (৩৫) আসামি করে চরজব্বার থানায় একটি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

নিহতের পিতা আবুল কালাম বলেন, “দুই বছর আগে চর জুবলী গ্রামের মাহে আলমের পুত্র সাহাব উদ্দিনের (২৬) সাথে আমার মেয়ে ঝর্ণা বেগমকে বিয়ে দেই। তাদের ঘরে আব্দুর রহমান নামের ৬ মাসের একটি শিশু সন্তান রয়েছে। বিয়ের পর থেকে আমার মেয়েকে শ্বশুরবাড়ির লোকজন অকারণে মারধর করত। সম্প্রতি সাহাব উদ্দিনের বোনের স্বামী হুমায়ুন আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। আমার মেয়ের কাছ থেকে উপরোক্ত ঘটনা জানতে পেরে এই বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিকে জানালে শালিস হয়। ২৮ জুন আমার স্ত্রী রোশন আক্তারকে (৪৫) আমার মেয়ে ফোন করে জানায়, ঝর্ণার ননদের স্বামী হুমায়ুন তার থাকার রুমে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে। এই খবর পেয়ে আমার স্ত্রী আমার মেয়ের শ্বশুরবাড়ি গেলে মেয়ের শাশুড়ি হাজেরা বেগম হাতজোড় করে ধরে তারা এর সমাধান করবেন বলে আমার স্ত্রীকে বাড়ি পাঠিয়ে দেন।
মঙ্গলবার সকাল ৯ টায় স্থানীয় এলাকার মেম্বার আমায় ফোন করে বলে আমার মেয়ে ফাঁস দিয়েছে। এই খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। আমার বিশ্বাস আমার মেয়েকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী বলেন, আমরা ২/৩ দিন ধরে শুনে আসছি, নিহতের স্বামী কর্মস্থল চট্টগ্রামে থাকার সুবাদে ওই গৃহবধূর ননদের স্বামী হুমায়ুন শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ঝর্ণাকে একা পেয়ে গভীর রাতে ঝর্ণাকে ধর্ষণ করে। এ বিষয়ে সোমবার বিকেলে পারিবারিকভাবে বৈঠকও হয়। এঘটনার সূত্র ধরে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে ।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ ওসি) সাহেদ উদ্দিন বলেন, এঘটনায় এখনো কেউ মামলা করেনি, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

 


আরো সংবাদ

চীনের বিরুদ্ধে যুদ্ধপ্রস্তুতি অস্ট্রেলিয়ার! (১৪৬৪৯)ভারতকে জবাব দিতে সীমান্তে বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র মোতায়েন চীনের (১৪৪৮৯)লাদাখ সীমান্তে পাকিস্তানের ২০ হাজার সেনা মোতায়েন : ফিরে ফেলা হচ্ছে ভারতকে? (১৩৫০৯)বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন (৭৪২১)দেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড (৫৮৭০)নিজেকে আক্রান্ত মনে হলে যা করবেন (৫৩৭১)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৪৭২৯)চিকিৎসকদের ২০ কোটি টাকা খরচের যে হিসাব দিচ্ছে কর্তৃপক্ষ (৪৬০৬)সিরিয়া নিয়ে আবারো আলোচনায় তুরস্ক-ইরান-রাশিয়া (৪১৮৭)এসিডপানে শিশুর মর্মান্তিক মৃত্যু (৩৭৯৫)