২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে প্রতারণার দায়ে ব্যবসায়ী গ্রেফতার

-

নোয়াখালীর জেলার বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জে প্রায় দেড় কোটি টাকা প্রতারণার দায়ে মো: আরাফাত নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।

সোমবার রাতে চট্টগ্রামের বহদ্দারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে মঙ্গলবার হাজতে পাঠায়।

জানা যায়, উপজেলার রাজগঞ্জ বাজারের কালাম অ্যান্ড সন্সের মালিক আরাফাত মোবাইল ব্যাংকিংয়ের পরিবেশক বিসমিল্লাহ ফার্মেসি, এসবি টেলিকম, নিয়তি স্টোর ও বনানী এন্টারপ্রাইজসহ বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে প্রায় দেড় কোটি টাকা উত্তোলন করে আত্মসাৎ করে পালিয়ে যান। মোবাইল ব্যাংকিং কোম্পানি রকেটের পরিবেশক নিয়তি স্টোরের ৩৬ লাখ টাকা এবং নগদের পরিবেশক বিসমিল্লাহ ফার্মেসির ১০ লাখ টাকা আত্মসাৎ করার দায়ে প্রতিষ্ঠান দুটি তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। এছাড়া সিউর ক্যাশ থেকে ৪৬ লাখ টাকা আত্মসাৎ করেন তিনি।

বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আরাফাত বিভিন্ন মোবাইল ব্যাংকিং কোম্পানির পরিবেশক ও ব্যবসায়ীর কাছ থেকে প্রায় দেড় কোটি টাকা আত্মসাৎ করেন। দুটি কোম্পানির পরিবেশক তার বিরুদ্ধে মামলা দায়ের করে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল