২৪ অক্টোবর ২০২০

হাটহাজারীতে ওএমএস’র ৬৭ বস্তা চাল উদ্ধার

হাটহাজারীতে ওএমএস’র ৬৭ বস্তা চাল উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের হাটহাজারীতে ওএমএস’র ১০ টাকা কেজি দরের ৩ হাজার ৩৫০ কেজি (৬৭ বস্তা) চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার রাতে এ অভিযান পরিচালনা করেন উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন।

হাটহাজারী পৌর এলাকার লোকমানিয়া স্টোর ও উপজেলার ফতেপুরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২নং গেইট আক্তার সওদাগরের দোকান থেকে এ চাল জব্দ করা হয়। তবে অভিযানের খবর পেয়ে পালিয়ে গেছে ডিলার মো: ইউসুফ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, হাটহাজারী পৌরসভায় সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার মো: ইফসুফ নিয়মানুযায়ী এলাকার সাধারণ জনগণের কাছে বিক্রি না করে লোকমানিয়া স্টোর ও আক্তার সওদাগরের দোকানের কাছে বেশি দামে ওএমএস’র চাল বিক্রি করে দেয়।

শুক্রবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন গোপনে সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লোকমানিয়া স্টোর থেকে বিক্রিত ৬০ বস্তা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২নং গেইটে আক্তার সওদাগরের দোকান থেকে সাত বস্তাসহ মোট ৬৭ বস্তা চাল জব্দ করে। এসময় অভিযুক্ত ডিলার ইউসুফ পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, সন্ধ্যার পর থেকে টানা আড়াই ঘণ্টা অভিযানে দুটি দোকান থেকে ৬৭ বস্তা চাল জব্দ করেছি। অভিযুক্ত ডিলারের বিরুদ্ধে উপজেলা খাদ্য কর্মকর্তা নিয়মিত মামলার প্রস্তুতি নিচ্ছেন।


আরো সংবাদ