২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাস্তায় পড়ে ছিলো অসংখ্য জানাজা পড়ানো হাফেজ’র নিথর দেহ

অসংখ্য জানাজা পাড়ালেও রাস্তায় পড়ে ছিলো সেই হাফেজ’র নিথর দেহ - নয়া দিগন্ত

অনেক মৃত মানুষের নামাজে জানাজা পাড়ালেও আজ করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া সেই হাফেজ (৩৫) বাশারের নিথর দেহ পড়েছিল রাস্তায়। ঘটনাটি ঘটেছে কুমিল্লার দেবিদ্বার উপজেলা মোহনপুর ইউনিয়নের ভোলার বাড়ি নামক এলাকায়। তিনি বি-বাড়িয়া একটি সমজিদে ঈমামের চাকরী করতেন।

তার বন্ধু মুফতি মাসুদ জানান, গত কাল শুক্রবার বিকালে জ্বর ঠান্ডা নিয়ে গ্রামের বাড়িতে আসলে রাতে তার শাররীক অবস্থা খারাপ হলে শনিবার সকালে এম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া সময় পথিমধ্যে আনুমানিক সকাল ৮ ঘটিকায় তার মৃত্যু হয়। এসময় তার লাশ নোয়াদ্দা রাস্তার পাশে এম্বুলেন্স থেকে নামিয়ে দেয়া হয়।

পরে খবর পেয়ে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. শাহাদাৎ হোসেন মিঠু তার লাশ দাফনের যাবতীয় সকল প্রস্ততি ও ব্যায়ভার বহন করে লাশ দাফন সম্পন্ন করেন।

পরে মুফতি মাসুম বিল্লাহর নেতৃত্বে গোসল, জানাজা ও দাফন সম্পন্ন কাজে সহযোগিতা করেছেন মরগুমের পিতা আনোয়ার মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম, সমাজসেবা অধিদপ্তরের কর্মরত মো. কাইয়ুম সরকার, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. মাসুদ, মিজান, যুবলীগ নেতা রবিউল্লাহ, ইউপি ছাত্রলীগ সভাপতি মো. আবুল খায়ের, ছাত্রলীগ সদস্য, মামুন, তোফায়েল, শরিফ, আবু সাইদ, শাহাদাৎ ও মোখলেস সরকার।

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. শাহাদাৎ হোসেন মিঠু বলেন, আল্লাহর নিকট প্রার্থনা করি, তিনি যেন পৃথিবীর আর কাউকে এই করোনা কালে মৃত্যু না দেয়।


আরো সংবাদ



premium cement
‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি

সকল