২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড নাসিরনগর ব্যাপক ক্ষয়ক্ষতি নিহত ১ আহত ৪

ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড নাসিরনগর ব্যাপক ক্ষয়ক্ষতি নিহত ১ আহত ৪
ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড নাসিরনগর ব্যাপক ক্ষয়ক্ষতি - সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড নাসিরনগর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে, এতে নিহত হয়েছেন ১ আহত হয়েছেন ৪ জন।

শনিবার (৬ জুন) সকালে নাসিরনগর উপজেলার সদর, ডাকবাংলো পশ্চিমপাড়া, চেঙ্গাপুর, সোনাতোলা পাড়া, মহাখালপাড়া, গাংকুলপাড়া, বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল, শ্রীঘর গ্রামসহ বিভিন্ন গ্রামে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে শতাধিক বাড়িঘর লণ্ডভণ্ড ও গাছপালা, বৈদ্যুতিক খুঁটি ও নৌকা ভেঙে ব্যাপক ক্ষয়ক্ষতিসহ ১ জন নিহত ও আহত হয়েছে ৪ জন। আহতরা হলেন নাসিরনগর সদরের নাজমুন (৯), আবেদা (১৭), বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের মহরম মিয়া (৮০)। তাদেরকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

একই গ্রামের সুহেল আহমেদ যীশু ( ৫০) সরাইল পোষ্ট অফিসের পোষ্ট মাষ্টার ঘূর্ণিঝড়ের তাণ্ডব দেখে তার হার্টঅ্যাটাক হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে নেয়ার সময় পথেই মারা যায়।

ঘূর্ণিঝড়ের খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি ডা. রাফিউদ্দিন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী ঘূর্ণিঝড়ের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।

ঘূর্ণিঝড়ের সংবাদ পেয়ে ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এম পি মহোদয় ঘূর্ণিঝড়ের ক্ষতিগ্রস্তদের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী এবং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. রাফিউদ্দিন আহম্মদসহ আওয়ামী লীগের নেতাকর্মীকে সঠিক তালিকা করার জন্য নির্দেশ প্রদান করেন।


আরো সংবাদ



premium cement