১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে করোনায় একদিনে ২ জনের মৃত্যু, আক্রান্ত ৩৯ জন

নোয়াখালীতে করোনায় একদিনে ২ জনের মৃত্যু, আক্রান্ত ৩৯ জন - প্রতীকী

নোয়াখালীতে একদিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু ও ৩৯ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে হয়েছে। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান।

তিনি বলেন, আক্রান্তদের মধ্যে নোয়াখালী সদর উপজেলায় ১ এবং বেগমগঞ্জে ৩৮ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮৮০ জন ও ২৪জনের মৃত্যু হয়েছে।

তিনি বলেন, গত ২ ও ৩ জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যাবে পাঠানো হয়।পরে ৪ জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।

তিনি আরো বলেন, আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৮ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনাভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৯৭জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন। ২৪জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হচ্ছে নোয়াখালী সদর ১৯৮ জন, সুবর্ণচর ২১, হাতিয়া ৬, বেগমগঞ্জ ৪২১, সোনাইমুড়ী ৪৭, চাটখিল ৫৫, সেনবাগ ৫৬, কোম্পানীগঞ্জ ৮ ও কবিরহাট ৬৮ জন।

ডা. মোমিনুর রহমান আরো বলেন, শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর ও কাশিতে ভুগছিল। নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী এলাকায় করোনাভাইরাসের সংক্রমণ হার বেড়ে যাওয়ায় চৌমুহনী বাজার তৃতীয় দফায় লকডাউন করা হয়েছে আগামী ৭ই জুন পর্যন্ত তা বলবৎ থাকবে।


আরো সংবাদ



premium cement

সকল