২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুমিল্লায় করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০৫

কুমিল্লায় করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০৫ -

কুমিল্লা নগরীর চকবাজার ও কচুয়াসহ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো তিনজন মৃত্যুবরণ করেছেন। এনিয়ে জেলায় মোট ৩৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ সব তথ্য জানানো।

কুমিল্লা নগরীতে মৃতদের দাফন-কাফন করেছে সামাজিক সংগঠন বিবেক। গত ২৪ ঘন্টায় কুমিল্লায় নতুন করে আরো ১০৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা এক হাজার ২৬৮ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে নতুন করে ২৫ জনসহ এ পর্যন্ত ১৮৪ জন করোনা থেকে সুস্থ হয়েছেন।

জানা যায়, কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ১৭ জন, চৌদ্দগ্রামে ১১ জন, মুরাদনগরে ১৩ জন, চান্দিনায় ১৩ জন, লাকসামে সাতজন, তিতাসে ছয়জন, হোমনায় পাঁচজন, দাউদকান্দিতে চারজন, আদর্শ সদরে সাতজন, বুড়িচংয়ে ১৩ জন, বরুড়ায় তিনজন, নাঙ্গলকোট ও মেঘনায় দুইজন করে এবং দেবিদ্বার ও মনোহরগঞ্জে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

কুমিল্লা সিভিল সার্জন ডা: মো: নিয়াতুজ্জামান জানান, কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার চকবাজার ও কচুয়ায় দুইজন, কুমিল্লার মুরাদনগরে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। ২৫ জন আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়েছেন। তাদের মধ্যে দেবিদ্বারে ১৭জন, দাউদকান্দিতে চারজন, তিতাসে তিনজন এবং চান্দিনায় একজন সুস্থ হয়েছেন।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদক সম্রাট রেজাউল গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল